কলম্বিয়া টাকার মান কত 2024 (বর্তমান রেট), কলম্বিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

কলম্বিয়া টাকার মান কত 2024 (বর্তমান রেট), কলম্বিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে কলম্বিয়া টাকার মান কত এবং কলম্বিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি বিষয় তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কলম্বিয়া টাকার মান কত 2024

আমাদের এই আর্টিকেলটি লেখার সময়কাল (২৯ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে কলম্বিয়া টাকার মান হলো; ০.০২৮ টাকা। তবে, যেহেতু টাকার রেট পরবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে কলম্বিয়ার আপডেট টাকার মান যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা কলম্বিয়া টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। এই ওয়েব পেইজে আপনারা সব সময় কলম্বিয়া টাকার আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তী সময়ে আবারো কলম্বিয়া টাকার রেট জানতে এই ওয়েব পেজটি বুক মার্ক করে রাখুন।

কলম্বিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, বর্তমানে কলম্বিয়া ১ টাকা সমান বাংলাদেশের ০.০২৮ টাকা। তবে, আপনার যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী কলম্বিয়া টাকার রেট কত সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে কলম্বিয়া টাকার মান কত এবং কলম্বিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন