ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত, ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪
আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, ২০২৪ সালে ঢাকা থেকে দুবাই এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৪৪,৮৪১ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স ৬৪,১০০ টাকা, ফ্লাই দুবাই ৬৬,৪২৩ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৭৭,৩৯৮ টাকা।

ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে

ননস্টপ ফ্লাইটে করে বাংলাদেশের ঢাকা থেকে দুবাই যেতে সময় লাগবে ৫ ঘন্টা ২৫ মিনিট থেকে সর্বোচ্চ ৭ ঘন্টা ৩০ মিনিট। ঢাকা থেকে দুবাই এয়ার রুটে সবচেয়ে কম সময়ে এমিরেট্‌স এয়ারলাইন্স এর ননস্টপ। এমিরেট্‌স এয়ারলাইন্সের ফ্লাইটটি ঢাকা থেকে দুবাই যায় মাত্র ৫ ঘন্টা ২৫ মিনিটে।

কিন্তু আপনারা যদি ট্রানজিট ফ্লাইটে করে ঢাকা থেকে দুবাই যান তবে, সেখানে অনেক বেশি সময় লাগবে এবং কোন এয়ারক্রাফট এর ক্ষেত্রে কত সময় লাগবে সেটি সেই এয়ারক্রাফট এর ট্রানজিট কোথায় হবে, কতক্ষণ ট্রানজিট হবে সেই বিষয়গুলোর উপরে নির্ভর করে।

ঢাকা টু দুবাই ফ্লাইট সিডিউল 2024

বাংলাদেশের ঢাকা থেকে দুবাই এয়ার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, সালাম এয়ার, ফ্লাই দুবাই, জাজিরা এয়ার, এমিরেট্‌স, কাতার এয়ার, ইন্ডিগো সহ অনন্য বিমান নিয়মিত ফ্লাইট পরিচালনা করে থাকে। উক্ত বিমানগুলোর প্রায় সব সময় ফ্লাইট সিডিউল থাকে। সুতরাং, এই রুটের ফ্লাইট সিডিউল নিয়ে আপনার কোন চিন্তা করতে হবে না।

ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

বর্তমানে ঢাকা থেকে দুবাই এয়ার রুটে ননস্টপ ফ্লাইটের সর্বনিম্ন টিকেট প্রাইস হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৪৪,৮৪১ টাকা। আপনি যদি ঢাকা - দুবাই এয়ার রুটের টিকেট ক্রয় করতে চান তবে বিমান বাংলাদেশ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ফ্লাই দুবাই, সালাম এয়ার ইত্যাদি বিমান গুলোর টিকিট ক্রয় করতে পারেন। কারণ, উক্ত বিমানগুলো এই এয়ার রুটে সবচেয়ে ভালো সার্ভিস প্রদান করে।

বাংলাদেশ টু দুবাই কত কিলোমিটার

গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাংলাদেশের ঢাকা থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই এর সর্বমোট দূরত্ব হলো ৩,৫৪৩ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত, ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, এই আর্টিকেল হালনাগাদ করার সর্বশেষ তারিখ হলো; ১০ মার্চ ২০২৪ সাল।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন