২০২৪ সালে দুবাই টু ঢাকা এবং ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত জেনে নিন

২০২৩ সালে দুবাই টু ঢাকা এবং ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত জেনে নিন
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে দুবাই টু ঢাকা এবং ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, দুবাই টু ঢাকা এয়ার রুটে প্রতিদিন অসংখ্য বিমান পরিচালনাকারী প্রতিষ্ঠান ফ্লাইট পরিচালনা করে থাকে। এই এয়ার রুটে জাজিরা এয়ার, ভিস্তারা এয়ার, ফ্লাই দুবাই, ইউএস-বাংলা, কাতার এয়ার, বিমান বাংলাদেশ, এমিরেট্‌স, এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো এয়ার ইত্যাদি বিমানগুলো নিয়মিত যাতায়াত করে থাকে।

আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার সময় (১০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, দুবাই টু ঢাকা রুটের বিমান ভাড়া হলো; ফ্লাই দুবাই ২১,৬৩৫ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ২১,৬৮৫ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৫,২৮০ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স, ২৫,৫৫৫ টাকা।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত 2024

বিমান টাইপ ভাড়া
ইউএস-বাংলা ননস্টপ ৩৭,৮৭২ টাকা
বিমান বাংলাদেশ ননস্টপ ৩৯,৩৮৫ টাকা
ফ্লাই দুবাই ননস্টপ ৩৯,৭৭০ টাকা
এমিরেট্‌স এয়ার ননস্টপ ৪২,২৭৪ টাকা

পরিশেষে কিছু কথা

আজকের পোস্টে ২০২৪ সালে দুবাই টু ঢাকা এবং ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ বা প্রশ্ন জানাতে কমেন্ট করতে পারেন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন