এস্তোনিয়া টাকার মান কত (লাইভ প্রাইস চার্ট), এস্তোনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

এস্তোনিয়া টাকার মান কত (লাইভ প্রাইস চার্ট), এস্তোনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে এস্তোনিয়া টাকার মান কত এবং এস্তোনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

এস্তোনিয়া টাকার মান কত

আমরা যখন আমাদের আজকের আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, এস্তোনিয়া টাকার মান হলো: ১১৮ টাকা ৭৪ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তন সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে এস্তোনিয়ার টাকার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা এস্তোনিয়া টাকার লাইভ প্রাইস চার্ট দেখতে পারছেন। আপনারা আমাদের এই আর্টিকেলটিতে সব সময় এস্তোনিয়া টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, আপনি যদি পরবর্তীতে আবারো এস্তোনিয়া টাকার রেট সম্পর্কে জানতে চান তবে, এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

এস্তোনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, এস্তোনিয়ার ১ টাকা (ইউরো) বাংলাদেশের ১১৮ টাকা ৭৪ পয়সা। কিন্তু আপনি যদি এস্তোনিয়ার লাইভ টাকার রেট সম্পর্কে জানতে চান তবে, উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি দেখে নিতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের ছোট্ট আর্টিকেলে এস্তোনিয়া টাকার মান কত এবং এস্তোনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন