1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা (আপডেট), ১০০ ইউরো বাংলাদেশের কত টাকা

1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা (আপডেট), ১০০ ইউরো বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা এবং ১০০ ইউরো বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আমরা যখন আমাদের আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১০ নভেম্বর ২০২৩) অনুযায়ী, ১ ইউরো সমান বাংলাদেশের ১১৭ টাকা ৮২ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে ইউরো আপডেট রেট যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা ১ ইউরো সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেজটিতে সব সময় ইউরোর আপডেট রেট সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ইউরো রেট দেখতে এই ওয়েব পেজটি বুক করে রাখুন।

১০০ ইউরো বাংলাদেশের কত টাকা

বর্তমানে (১০ নভেম্বর ২০২৩) ১০০ ইউরো সমান বাংলাদেশের ১১,৭৮১ টাকা। কিন্তু, আপনি যদি ১০০ ইউরোর আপডেট রেট দেখতে চান তবে, উপরে যুক্ত করা ইউরোর প্রাইস চার্টে এমাউন্ট এর ঘরে ১ এর পরিবর্তে ১০০ দিন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা এবং ১০০ ইউরো বাংলাদেশের কত টাকা সে দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন