বাংলাদেশ জুয়েলার্স সমিতি আজকের স্বর্ণের দাম (আপডেট), প্রতি ভরি সোনার দাম কত

বাংলাদেশ জুয়েলার্স সমিতি আজকের স্বর্ণের দাম (আপডেট), প্রতি ভরি সোনার দাম কত
এই পোস্টে বাংলাদেশ জুয়েলার্স সমিতি আজকের স্বর্ণের দাম এবং প্রতি ভরি সোনার দাম কত সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে করতে থাকুন।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি আজকের স্বর্ণের দাম

বাংলাদেশ জুয়েলার্স সমিতি আজকের স্বর্ণের দাম
আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (১৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বাংলাদেশ জুয়েলার্স সমিতি ঘোষিত ২২ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণের দাম ৮,৯৭০ টাকা, ২১ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণ ৮,৫৬৫ টাকা এবং ১৮ ক্যারেট স্বর্ণের প্রতি গ্রামের দাম ৭,৩৪০ টাকা।

প্রতি ভরি সোনার দাম কত

বাংলাদেশের বাজারে বর্তমানে (১৬ নভেম্বর ২০২৩) বাংলাদেশ জুয়েলার্স সমিতি ঘোষিত মূল্য অনুযায়ী, ২২ ক্যারেট এর প্রতি ভরি সোনার দাম ১ লক্ষ ৪ হাজার ৫৯০ টাকা, ২১ ক্যারেটের প্রতি ভরি সোনা ৯৯ হাজার ৮৬৭ টাকা এবং ১৮ ক্যারেটের প্রতি ভরি সোনার বর্তমান বাজার মূল্য ৮৫,৫৮৪ টাকা।

শেষ কথা

আজকের পোস্টে বাংলাদেশ জুয়েলার্স সমিতি ঘোষিত প্রতি গ্রাম এবং প্রতি ভরি স্বর্ণের দাম সে বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন