ইন্ডিয়ান টাকার রেট কত (আপডেট রেট), ইন্ডিয়ান ১ রুপি বাংলাদেশের কত টাকা ২০২৩

ইন্ডিয়ান টাকার রেট কত (আপডেট রেট), ইন্ডিয়ান ১ রুপি বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৩ সালে ইন্ডিয়ান টাকার রেট কত এবং ইন্ডিয়ান ১ রুপি বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইন্ডিয়ান টাকার রেট কত

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৮ নভেম্বর ২০২৩) অনুযায়ী, ইন্ডিয়ান টাকার রেট হলো; ১ টাকা ৩২ পয়সা। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে ইন্ডিয়া টাকার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্ট থেকে আপনারা ইন্ডিয়ার টাকার আপডেট সম্পর্কে জানতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় ইন্ডিয়ার টাকার আপডেট রেট জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ইন্ডিয়ার টাকা রেট জানতে এই ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন।

ইন্ডিয়ান ১ রুপি বাংলাদেশের কত টাকা ২০২৩

বন্ধুরা, বর্তমানে (২৮ নভেম্বর ২০২৩) ইন্ডিয়ার এক রুপি সমান বাংলাদেশের ১ টাকা ৩২ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী রুপির মান জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

ভারতের ১০০ রুপি বাংলাদেশের কত টাকা ২০২৩

মুদ্রার পরিমাণ টাকার মান
১০০ রুপি ১৩২ টাকা

ভারতের 1000 টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
ভারতের 1000 টাকা ১,৩২০ টাকা

ভারতের 10000 টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
ভারতের 10000 টাকা ১৩ হাজার ২০০ টাকা

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৩ সালে ইন্ডিয়ান টাকার রেট কত এবং ইন্ডিয়ান ১ রুপি বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন