ইতালি নামাজের সময়সূচি ২০২৪ (আপডেট সময়সূচি), ইতালিতে নামাজের সময় 2024

ইতালি নামাজের সময়সূচি ২০২৪ (আপডেট সময়সূচি), ইতালিতে নামাজের সময় 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালের ইতালি নামাজের সময়সূচি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইতালি নামাজের সময়সূচি ২০২৪

অনেক বন্ধুরা রয়েছেন যারা ২০২৪ সালে ইতালির নামাজের সময়সূচি সম্পর্কে জানতে গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ চার্টের মাধ্যমে ইতালির রাজধানী রোম এর ফজর, যোহর, আসর, মাগরিব এবং ইশা নামাজের সময়সূচী শেয়ার করা হয়েছে।


কিন্তু, আপনারা যদি ইতালির রাজধানীর রোম শহরের বাইরে অন্য কোন শহরে অবস্থান করেন তবে, সিটি অপশন থেকে রোম এর পরিবর্তে আপনার অবস্থান করা শহরের নামটি যুক্ত করে সেখানকার নামাজের সময়সূচী সম্পর্কে দেখে নিতে পারবেন।

ইতালিতে নামাজের সময় 2024

বন্ধুরা, ইতিমধ্যে উপরে ইতালির 2024 সালের পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সম্পর্কে একটি লাইভ চার্ট যুক্ত করা হয়েছে। যেখানে ইতালির রোম এর নামাজের সময়সূচী দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে সিটি অপশন থেকে রোমের পরিবর্তে অন্য যেকোনো শহর যুক্ত করে সেখানকার নামাজের সময় দেখে নিতে পারবেন।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ইতালির নামাজের সময়সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটা যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার ইতালিতে থাকা মুসলিম বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন