ইতালির টাকার মান কত ২০২৪ | ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ইতালির টাকার মান কত ২০২৩ | ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ইতালির টাকার মান কত এবং ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ইতালির টাকার মান কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে ইতালির টাকার মান হলো; ১২০ টাকা ৬৪ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাস ইতালির আপডেট টাকার মান যুক্ত করা হল।


এখন আপনারা উপরে ইতালির টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় ইতালির টাকার আপডেট রেট জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ইতালির টাকার আপডেট রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বর্তমানে ইতালীর এক টাকা সমান বাংলাদেশের ১২০ টাকা ৬৪ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী ইতালির টাকার আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ইতালির টাকার মান কত এবং ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন