কুয়েত আজকের সোনার দাম ২০২৪ | কুয়েত সোনার দাম ২২ ক্যারেট 2024

কুয়েত আজকের সোনার দাম (আপডেট), কুয়েত সোনার দাম ২২ ক্যারেট
এই আর্টিকেলে ২০২৪ সালে কুয়েত আজকের সোনার দাম এবং কুয়েত সোনার দাম ২২ ক্যারেট এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকেন তবে, সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত পড়তে থাকুন।

কুয়েত আজকের সোনার দাম ২০২৪

কুয়েত আজকের সোনার দাম ২০২৪
অনেকে যারা ২০২৪ সালে কুয়েত আজকের সোনার দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে আজকে কুয়েতের প্রতি গ্রাম এবং প্রতি ভরি সোনার দাম তালিকাভুক্ত করা হল।

ক্যারেট প্রতি গ্রাম প্রতি ভরি
২৪ ক্যারেট ২১.৫১ দিনার ২৫০.৯৪ দিনার
২২ ক্যারেট ১৯.৭৫ দিনার ২৩০.৩৬ দিনার
২১ ক্যারেট ১৮.৮৩ দিনার ২১৯.৬৭ দিনার
১৮ ক্যারেট ১৬.১৪ দিনার ১৮৮.২১ দিনার

কুয়েত সোনার দাম ২২ ক্যারেট 2024

কুয়েত সোনার দাম ২২ ক্যারেট 2024
২০২৪ সালে কুয়েতে ২২ ক্যারেট সোনার দাম কত সেটি সম্পর্কে আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে বিষয়টি সম্পর্কে আবারো বলছি। বর্তমানে কুয়েতে ২২ ক্যারেট সোনার প্রতি গ্রামের দাম ১৯.৭৫ কুয়েতি দিনার, প্রতি ভরি ২৩০.৩৬ কুয়েতি দিনার এবং প্রতি কেজি ১৯,৭৫০ কুয়েতি দিনার।

শেষ কথা

এই আর্টিকেলে ২০২৪ সালে কুয়েত আজকের সোনার দাম এবং কুয়েত সোনার দাম ২২ ক্যারেট সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ৯ মার্চ ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন