কুয়েত যেতে কত টাকা লাগে | কুয়েত কোন কাজের বেতন কত | কুয়েত যেতে কত সময় লাগে

কুয়েত যেতে কত টাকা লাগে | কুয়েত কোন কাজের বেতন কত | কুয়েত যেতে কত সময় লাগে
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে কুয়েত যেতে কত টাকা লাগে, কুয়েত কোন কাজের বেতন কত, কুয়েত যেতে কত সময় লাগে সেগুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কুয়েত যেতে কত টাকা লাগে

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার (৮ নভেম্বর ২০২৩) তারিখ অনুযায়ী, বর্তমান সময়ে বাংলাদেশ থেকে কুয়েত যেতে আনুমানিক গড় ৬ থেকে ৮ লক্ষ টাকা লাগে। তবে, আপনার ক্ষেত্রে কত টাকা লাগবে সেটি আপনার ট্রাভেল এজেন্সির উপরে নির্ভর করে।

কুয়েত কোন কাজের বেতন কত

বর্তমানে কুয়েত নামক দেশটিতে ড্রাইভিং ভিসার কাজের সর্বনিম্ন গড় মাসিক বেতন হলো; ২০০ কুয়েতি দিনার, কুয়েত কোম্পানি ভিসার সর্বনিম্ন গড় মাসিক বেতন; ১৮৫ কুয়েতি দিনার, কুয়েত হোটেল ভিসার গড় সর্বনিম্ন বেতন; ১৮০ কুয়েতি দিনার, কুয়েত ক্লিনারের বেতন ১৭০ কুয়েতি দিনার।

কুয়েত যেতে কত সময় লাগে

বাংলাদেশের ঢাকা থেকে কুয়েত সিটি রুটে কুয়েত এয়ারওয়েজ এর ননস্টপ ফ্লাইটে করে যেতে আপনার ৬ ঘন্টা ২০ মিনিট সময় লাগবে। তবে, আপনি যদি ওয়ান স্টপ অথবা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে যান তবে, আপনার ১০ থেকে ১৫ ঘন্টার মত সময় লাগবে।

উপসংহার

আজকের আর্টিকেলে কুয়েত যেতে কত টাকা লাগে, কুয়েত কোন কাজের বেতন কত এবং কুয়েত যেতে কত সময় লাগে সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন