লাটভিয়া টাকার মান কত (লাইভ রেট), লাটভিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

লাটভিয়া টাকার মান কত (লাইভ রেট), লাটভিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা
লাটভিয়া টাকার মান কত এবং লাটভিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত দুটি বিষয় সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

লাটভিয়া টাকার মান কত

আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৫ নভেম্বর ২০২৩ সাল) অনুযায়ী, লাটভিয়া টাকার মান হলো ১১৭ টাকা ৯৪ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে লাটভিয়ার টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এখন আপনারা উপরে লাটভিয়া টাকার আপডেট রেট দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজটিতে সব সময় লাটভিয়ার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো লাটভিয়া টাকার রেট জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

লাটভিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা যখন এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (৫ নভেম্বর ২০২৩) অনুযায়ী, লাটভিয়া ১ টাকা বাংলাদেশের ১১৭ টাকা ৯৪ পয়সা। তবে, আপনি যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার লাটভিয়া টাকার আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের আর্টিকেলে লাটভিয়া টাকার মান কত এবং লাটভিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন