বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত টাকা লাগে | বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত টাকা লাগে | বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যেতে কত সময় লাগে
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। এই আর্টিকেলে বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত টাকা লাগে, বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত টাকা লাগে

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (১৮ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বাংলাদেশ থেকে লন্ডনে স্টুডেন্ট অথবা ওয়ার্ক পারমিট ভিসার মাধ্যমে যেতে আপনার ১২ থেকে ১৪ লক্ষের মত টাকা লাগবে।

বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যেতে কত সময় লাগে

বন্ধুরা, ননস্টপ ফ্লাইটে করে বাংলাদেশের ঢাকা বিমানবন্দর থেকে ইংল্যান্ডের লন্ডন সময় লাগবে ১৩ ঘন্টা ৩৫ মিনিট। বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বাংলাদেশের ঢাকা থেকে লন্ডন রুটে ইকোনমি ক্লাসের ননস্টপ ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া কত

বাংলাদেশের ঢাকা থেকে লন্ডন রুটের বিমান ভাড়া হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬৬,৬০০ টাকা (ননস্টপ), সৌদিয়া ৫৩,৬৭৬ টাকা, শ্রীলঙ্কান এয়ার ৪৮,৭৪৮ টাকা, কাতার এয়ার ৫৯,১৫১ টাকা, ওমান এয়ার ৫৯,৪১০ টাকা, গালফ এয়ার ৫৯,৭০৬ টাকা, এমিরেট্‌স ৬২,৮১০ টাকা।

বাংলাদেশ থেকে লন্ডনের দূরত্ব কত

গুগল ম্যাপ থেকে জানা তথ্য অনুযায়ী, বাংলাদেশের ঢাকা থেকে যুক্তরাজ্য (United Kingdom) লন্ডনের সর্বমোট দূরত্ব হলো; ৭,৯৯১ কিলোমিটার।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে বাংলাদেশ থেকে লন্ডন যেতে কত টাকা লাগে, বাংলাদেশ থেকে ইংল্যান্ডে যেতে কত সময় লাগে সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন