মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা
আজকের আর্টিকেলে মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

আর্টিকেলটি লেখার সময় (১০ নভেম্বর ২০২৩) অনুযায়ী, মালয়েশিয়ার ১ টাকা সমান বাংলাদেশের ২৩ টাকা ৩৯ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্টের মাধ্যমে মালয়েশিয়ার আপডেট টাকা রেট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি থেকে আপনারা সব সময় মালয়েশিয়ার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো মালয়েশিয়ার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

আর্টিকেলটি লেখার সময়কাল (১০ নভেম্বর ২০২৩) অনুযায়ী, মালয়েশিয়া ১০০ টাকা = বাংলাদেশের ২,৩৩৯ টাকা। তবে, আপনি যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী মালয়েশিয়ার ১০০ রিংগিত বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের আর্টিকেলে মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি সম্পর্কে আগ্রহী আপনার অন্য বন্ধুদের সাথে এটি শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন