মালয়েশিয়ার টাকার রেট কত বাংলাদেশে | মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

মালয়েশিয়ার টাকার রেট কত বাংলাদেশে | মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়ার টাকার রেট কত বাংলাদেশে, মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

মালয়েশিয়ার টাকার রেট কত বাংলাদেশে

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে মালয়েশিয়ার টাকার রেট হলো; ২৩ টাকা ৪৮ পয়সা। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে মালয়েশিয়া টাকার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্ট থেকে আপনারা সব সময় মালয়েশিয়া টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, আপনাদের যদি পরবর্তীতে আবারো মালয়েশিয়া টাকার আপডেট রেট সম্পর্কে জানার প্রয়োজন হয় তবে, এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, বর্তমান সময় অনুযায়ী মালয়েশিয়ার এক টাকা সমান বাংলাদেশের ২৩ টাকা ৪৮ পয়সা। তবে, আপনি যখন আমাদের আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী মালয়েশিয়ার টাকার আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ চার্টটি ফলো করুন।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

অনেক বন্ধুরা রয়েছেন যারা মালয়েশিয়ার ১০০ রিংগিত বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। ২০২৪ সাল অনুযায়ী, মালয়েশিয়া ১০০ টাকা সমান বাংলাদেশের ২,৩৪৮ টাকা।

এছাড়াও, উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্ট থেকে আপনারা মালয়েশিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত সেটির আপডেট জানতে পারবেন। আপনি যদি মালেশিয়ার ১০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে চান তবে, উপরের প্রাইস চার্টে ১ এর পরিবর্তে ১০০ দিন।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে মালয়েশিয়ার টাকার রেট কত বাংলাদেশে, মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন