আজকে মালয়েশিয়া টাকার রেট | মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা

আজকে মালয়েশিয়া টাকার রেট | মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা
মালয়েশিয়া টাকার আজকের রেট এবং মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

আজকে মালয়েশিয়া টাকার রেট

আমাদের আজকের এই আর্টিকেলটি লেখার সময়কাল (১০ নভেম্বর ২০২৩) অনুযায়ী, মালয়েশিয়া টাকার আজকের রেট হলো; ২৩ টাকা ৩৯ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে মালয়েশিয়া টাকার লাইভ আপডেট প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি থেকে আপনারা সব সময় মালয়েশিয়া টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো মালয়েশিয়া টাকার আপডেট রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, বর্তমানে (১০ নভেম্বর ২০২৩) মালয়েশিয়ার ১ রিংগিত সমান বাংলাদেশের ২৩ টাকা ৩৯ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি জানতে চান তবে, উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন।

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে মালয়েশিয়া টাকার রেট সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন। আমরা সব সময় আপনাদের কমেন্টকে গুরুত্বের সাথে পর্যালোচনা করি।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন