২০২৪ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা, ঢাকা টু কুয়ালালামপুর বিমান ভাড়া কত

২০২৪ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা, ঢাকা টু কুয়ালালামপুর বিমান ভাড়া কত
বন্ধুরা, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ২০২৪ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা, ঢাকা টু কুয়ালালামপুর বিমান ভাড়া কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে কথা বলা হবে। সুতরাং, আপনারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পোস্টটি পড়তে থাকুন।

মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া 2024

২০২৪ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা, ঢাকা টু কুয়ালালামপুর বিমান ভাড়া কত

বন্ধুরা, আমাদের এই পোস্টটি লেখার সময়কাল (২১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, বর্তমানে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৫,২৯৫ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৬,৭৬৮ টাকা, এয়ার এশিয়া ১৬,৮০৯ টাকা, মালয়েশিয়া এয়ার ২৭,৭১০ টাকা।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত

বর্তমানে (২১ জানুয়ারি ২০২৪) বাংলাদেশের ঢাকা থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুর ননস্টপ ফ্লাইটের টিকেট (বিমান ভাড়া) হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৭,৩৭৯ টাকা, এয়ার এশিয়া ৩৮,১৯৯ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩৯,৭৬৪ টাকা, মালয়েশিয়া এয়ার ৬৩,৬৫৪ টাকা।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত সময় লাগে

বন্ধুরা, বাংলাদেশের ঢাকা এয়ারপোর্ট থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুর এয়ারপোর্ট যেতে ননস্টপ ফ্লাইটে করে আপনার সময় লাগবে ৩ ঘন্টা ৫০ মিনিট থেকে ৪ ঘন্টা ১০ মিনিট। এই রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, এয়ার এশিয়া, মালয়েশিয়া এয়ার ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

এয়ার এশিয়া ঢাকা থেকে কুয়ালালামপুরের টিকিটের মূল্য

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে এয়ার এশিয়ার ঢাকা টু কুয়ালালামপুর রুটের বিমান ভাড়া সম্পর্কে বলছি। তবে, আপনাদের সুবিধার্থে বিষয়টি সম্পর্কে আবারো বলছি, বর্তমানে ঢাকা থেকে কুয়ালালামপুর রুটের এয়ার এশিয়া বিমানের টিকিটের মূল্য হলো; ৩৮,১৯৯ টাকা।

ঢাকা টু মালয়েশিয়া কত কিলোমিটার

বন্ধুরা, গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর এর সর্বমোট দূরত্ব হলো; ৩,৭৮১ কিলোমিটার।

উপসংহার

আজকের পোস্টে ২০২৪ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুর টু ঢাকা, ঢাকা টু কুয়ালালামপুর বিমান ভাড়া কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন