নরওয়ে টাকার মান (আপডেট রেট), নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা

নরওয়ে টাকার মান (আপডেট রেট), নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে নরওয়ে টাকার মান এবং নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

নরওয়ে টাকার মান

বর্তমানে (১৫ নভেম্বর ২০২৩) বাংলাদেশের টাকায় নরওয়ের টাকার (নরওয়েজিয়ান ক্রোন) মান হলো; ১০ টাকা ৫ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে নরওয়ে টাকার আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা নরওয়ে টাকার আপডেট মান সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজটিতে সব সময় নরওয়ে টাকার আপডেট মান সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো নরওয়ে টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আমাদের এই আর্টিকেলটি লেখার সময় (১৫ নভেম্বর ২০২৩) অনুযায়ী, নরওয়ের ১ টাকা সমান বাংলাদেশের ১০ টাকা ৫ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী নরওয়ে আপডেট টাকার মান জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে নরওয়ে টাকার মান এবং নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন