ওমানের টাকার মান ২০২৪ (লাইভ প্রাইজ চার্ট), ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ওমানের টাকার মান ২০২৩ (লাইভ প্রাইজ চার্ট), ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2023
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার মান এবং ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমানের টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, বাংলাদেশী টাকায় ওমানের টাকার মান; ২৮৫ ঢাকা ২৯ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে ওমানের টাকার একটি লাইভ প্রাইস চার্জ যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ওমানের টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় ওমানের টাকার আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ওমানের টাকার রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, বর্তমান সময় (২০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ওমানের ১ ওমানি রিয়াল সমান বাংলাদেশের ২৮৫ ঢাকা ২৯ পয়সা। তবে, আপনি যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী ওমানের টাকার আপডেট রেট জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ওমানের টাকার মান এবং ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে পরবর্তী আর্টিকেল লেখার জন্য আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন