আজকের ওমান টাকার রেট ২০২৪ (বর্তমান টাকার মান), ওমানের ১ টাকা বাংলাদেশের কত 2024

আজকের ওমান টাকার রেট ২০২৪ (বর্তমান টাকার মান), ওমানের ১ টাকা বাংলাদেশের কত 2024
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন খেলা আপনাদের সবাইকে স্বাগতম। এই আর্টিকেলে ২০২৪ সালে আজকের ওমান টাকার রেট, ওমানের ১ টাকা বাংলাদেশের কত সহ ইত্যাদ বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

আজকের ওমান টাকার রেট ২০২৪

বন্ধুরা, আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, ওমানের আজকের টাকার রেট হলো; ২৮৬ টাকা ২৭ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে ওমানের টাকার একটি লাইভ আপডেট প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা আজকে ওমানের টাকার রেট কত সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেজটিতে সব সময় ওমানের টাকার আপডেট দিতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ওমানের টাকার আপডেট দেখতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত 2024

বন্ধুগণ বর্তমানে ওমানের ১ টাকা সমান বাংলাদেশের ২৮৬ টাকা ২৭ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময়ে ওমানের টাকার মান কত সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

টাকার পরিমাণ টাকার মান
১০০ ওমানি রিয়াল ২৮ হাজার ৬২৭ টাকা

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা

টাকার পরিমাণ টাকার মান
১৫০ ওমানি রিয়াল ৪২ হাজার ৯৪০ টাকা

শেষ কথা

এই আর্টিকেলে ২০২৪ সালে আজকের ওমান টাকার রেট, ওমানের ১ টাকা বাংলাদেশের কত সহ ইত্যাদ বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন