ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত (Update), সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত

ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত (Update), সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত
ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত এবং সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত

ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত (Update), সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত

আমাদের আর্টিকেলটি লেখার সময়কাল (২৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ওমান এর মাস্কাট টু বাংলাদেশের ঢাকা রুটের ননস্টপ ফ্লাইটের এয়ার টিকেটের দাম হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬,০৪৫ টাকা, সালাম এয়ার ১৬,৭০৯ টাকা, ওমান এয়ার ১৮,১১৭ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৯,৯৫৪ টাকা।

সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত

বন্ধুরা, Flight Expert এর ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে (২৬ নভেম্বর ২০২৩) সালাম এয়ারের ঢাকা থেকে মাস্কাট রুটের ননস্টপ এয়ার টিকিটের দাম হলো; ৪০,৭৫৪ টাকা।

আরো পড়ুন: ওমান পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি

বাংলাদেশ টু ওমান টিকেটের দাম কত

আমাদের এই পোস্টটি লেখার সময়কাল (২৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে বাংলাদেশের ঢাকা এয়ারপোর্ট থেকে ওমানের মাস্কাট রুটের ননস্টপ বিমান টিকেটের দাম; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩৬,১৯১ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৬,৪৬২ টাকা, ওমান এয়ার ৩৭,১২৬ টাকা, সালাম এয়ার ৪০,৭৫৪ টাকা।

উপসংহার

আজকের আর্টিকেলে ওমান টু বাংলাদেশ টিকেটের দাম কত, সালাম এয়ার ঢাকা থেকে মাস্কাট টিকিটের দাম কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন