ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত

ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত সহ এই সংক্রান্ত অন্যান্য বিষয়ের তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

ওমান টু চট্টগ্রাম টিকেটের দাম কত

আমাদের এই আর্টিকেলটি লেখার সময় (১৬ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ওমানের মাস্কাট থেকে চট্টগ্রাম এয়ার টিকেটের দাম হলো; জাজিরা এয়ার ১৪,২২৯ টাকা, ফ্লাই দুবাই ১৭,০২৮ টাকা, ওমান এয়ার ১৮,৪৮১ টাকা, গালফ এয়ার ২৪,৮৭৮ টাকা, বিমান বাংলাদেশ ৩০,৪৮৮ টাকা, এমিরেট্‌স ৩১,৪৪২ টাকা, কাতার এয়ার ৩৫,৬৮৫ টাকা।

চট্টগ্রাম থেকে মাস্কাট পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিটের মূল্য

বর্তমানে (১৬ নভেম্বর ২০২৩) চট্টগ্রাম বিমানবন্দর থেকে ওমানের মাস্কাট এয়ার রুটের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিটের মূল্য হলো; ৩৬,৩৯৩ টাকা। আপনি যদি চট্রগ্রাম - মাস্কাট রুটের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট তূলনামূলক কম দামে ক্রয় পেতে চান তবে, যাত্রার অন্তত কয়েকদিন আগে টিকিট ক্রয় করে রাখুন।

উপসংহার

আজকের আর্টিকেলে ওমান টু চট্টগ্রাম এবং চট্টগ্রাম টু ওমান টিকেটের দাম কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারেন এবং যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন