ফজরের নামাজের সময় কাতার | মাগরিবের নামাজের সময় কাতার

ফজরের নামাজের সময় কাতার | মাগরিবের নামাজের সময় কাতার
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ফজরের নামাজের সময় কাতার, মাগরিবের নামাজের সময় কাতার ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উত্তর বিষয়গুলি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ফজরের নামাজের সময় কাতার

কাতারে অসংখ্য মুসলমান ভাই এবং বোনেরা অবস্থান করেন। কাতারে অবস্থান করা মুসলমান ভাই-বোনদের অনেক সময় ফজর সহ অন্যান্য ওয়াক্ত এর নামাজের সময়সূচী জানার প্রয়োজন পড়ে। সুতরাং, তারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন।


আপনারা যারা কাতারের ফজরের নামাজের সময়সূচী জানতে অনুসন্ধান করে থাকেন তাদের সুবিধার্থে উপরে একটি লাইভ চার্ট এর মাধ্যমে কাতারে দোহার নামাজের সময়সূচী যুক্ত করা হয়েছে। তবে, আপনি চাইলে দোহার পরিবর্তে কাতারের অন্য যেকোনো শহর যুক্ত করে নিতে পারবেন।

আছরের নামাজের সময়সূচি কাতার

বন্ধুরা, আপনারা যারা কাতারের আছরের নামাজের সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী তারা উপরে যুক্ত করা কাতারের দোহার নামাজের সময়সূচির চার্টটি ফলো করতে পারেন। দোহার বাইরে অন্য শহরের অবস্থান করলে অবশ্যই দোহার পরিবর্তে আপনার সিটির নামটি বসিয়ে নিবেন।

মাগরিবের নামাজের সময় কাতার

বন্ধুরা, উপরে আমরা আপনাদের সাথে কাতারের নামাজের যে চার্টটি শেয়ার করেছি সেখানে আপনি কাতারের মাগরিব সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী দেখতে পারবেন। আপনি যদি কাতারের দোহার বাহিরে অন্য কোন শহরে অবস্থান করে থাকেন তবে, অবশ্যই সিটি অপশন থেকে দোহার পরিবর্তে আপনার অবস্থানরত শহরের নামটি যুক্ত করে নিবেন।

উপসংহার

আজকের আর্টিকেলে কাতারের ফজর, আসর, মাগরিব সহ পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী শেয়ার করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন