সৌদি আরবের সালাম সিমের নাম্বার, এমবি, ব্যালেন্স ও অফার চেক করার নিয়ম

সৌদি আরবের সালাম সিমের নাম্বার, এমবি, ব্যালেন্স ও অফার চেক করার নিয়ম
সৌদি আরবের সালাম সিমের নাম্বার, এমবি, ব্যালেন্স ও অফার চেক করার নিয়ম সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সালাম সিম সম্পর্কে উক্ত বিষয়গুলো জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সালাম সিমের নাম্বার চেক

সৌদি আরবের সালাম সিমের নাম্বার, এমবি, ব্যালেন্স ও অফার চেক করার নিয়ম

সৌদি আরবের অন্যতম জনপ্রিয় একটি সিম কোম্পানি হলো; সালাম। অনেক মানুষ রয়েছেন যারা সালাম সিমে কিভাবে নাম্বার চেক করতে হয় সেটি সম্পর্কে জানেন না। সুতরাং, যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, আপনি যদি সালাম সিমের নাম্বার চেক করতে চান তবে, আপনাকে আপনার সালাম সিমে *107# অথবা *108# ডায়াল করতে হবে।

সালাম সিমের এমবি চেক

এতক্ষণ আমরা আপনাদের সাথে সালাম সিমে কিভাবে নাম্বার চেক করতে হয় সেটি সম্পর্কে কথা বলছিলাম। এখন কথা বলা হবে সালাম সিমের ইন্টারনেট বা এমবি চেক করার নিয়ম সম্পর্কে। সালাম সিমে এমবি চেক করতে আপনাকে *103# এই কোডটি ডায়াল করতে হবে।

সালাম সিমের ব্যালেন্স চেক

বন্ধুরা, উপরে আমরা আপনাদের সাথে সালাম সিমের এমবি চেক করার যে কোডটি শেয়ার করেছি অর্থাৎ, *103# এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনারা সালাম সিমের ইন্টারনেট এবং ব্যালেন্স চেক দুটিই চেক করতে পারবেন।

এছাড়াও, আপনারা চাইলে *100# ডায়াল করে তারপর 3 ইন্টার করে অথবা, প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে “MySalam App” ইন্সটল করে অথবা, সালাম সিমের কাস্টমার কেয়ার নাম্বার 1101 এ কল করেও আপনার ব্যালেন্স চেক করতে পারবেন।

সালাম সিমের অফার চেক

বন্ধুরা, আপনারা কয়েকটি উপায়ে সালাম সিমের অফার চেক চেক করতে পারবেন। আপনারা চাইলে “MySalam App” থেকে খুব সহজে সালাম সিমের সকল অফার দেখে নিতে পারবেন। এছাড়াও, আপনারা সালাম সিমের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সালাম সিমের অফার চেক করতে পারবেন।

সালাম সিমের নাম্বার দেখে কিভাবে

আপনারা সর্বমোট চারটি উপায়ে সালাম সিমের নাম্বার দেখতে বা চেক করতে পারবেন। সেগুলো হলো; *108# এই কোডটি ডায়াল করার মাধ্যমে, *100# কোড ডায়াল করে 8 ইন্টার করার মাধ্যমে, আপনার মোবাইলে “MySalam App” ডাউনলোড করার মাধ্যমে এবং কল সেন্টার 1101 নাম্বার কল করার মাধ্যমে।

সৌদি আরব কান্ট্রি কোড

বন্ধুরা, আমরা যখন এক দেশ থেকে অন্য দেশে সিম কার্ডের মাধ্যমে কল করে থাকি তখন আমরা যে দেশে কল করবো সেই দেশের কান্ট্রি কোড দিতে হয় নাম্বারের আগে। +966 হলো সৌদি আরবের কান্ট্রি কোড। আপনি বাংলাদেশ থেকে সৌদি আরবের নাম্বারে কল করলে নাম্বারের আগে +966 এই কোডটি লাগাতে হবে।

শেষ কথা

আজকের আর্টিকেলে সৌদি আরবের সালাম সিমের নাম্বার, এমবি, ব্যালেন্স ও অফার চেক করার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন