স্বর্ণের বর্তমান দাম সৌদি আরব (আজকের রেট), সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত

স্বর্ণের বর্তমান দাম সৌদি আরব (আজকের রেট), সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত
স্বর্ণের বর্তমান দাম সৌদি আরব এবং সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

স্বর্ণের বর্তমান দাম সৌদি আরব

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (৯ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে সৌদি আরবে ২৪ ক্যারেটের প্রতি গ্রাম স্বর্ণের দাম ২৩৫.৫৩ রিয়াল, ২২ ক্যারেটের প্রতি গ্রাম ২১৬.২২ রিয়াল, ২১ ক্যারেট ২০৬.০৯ রিয়াল এবং ১৮ ক্যারেট ১৭৬.৬৫ রিয়াল।

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত

এতক্ষণ আমরা আপনাদের সাথে সৌদি আরবের প্রতি গ্রাম স্বর্ণের দাম সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে সৌদি আরবে প্রতি ভরি স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে। আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকার মাধ্যমে উক্ত বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হল।

স্বর্ণের ক্যারেট প্রতি ভরি স্বর্ণের দাম
২৪ ক্যারেট ২,৭৪৬ সৌদি রিয়াল
২২ ক্যারেট ২,৫২১ সৌদি রিয়াল
২১ ক্যারেট ২,৪০৩ সৌদি রিয়াল
১৮ ক্যারেট ২,০৫৯ সৌদি রিয়াল

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে সৌদি আরবে স্বর্ণের বর্তমান দাম এবং সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন