অগ্রণী ব্যাংক, ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

অগ্রণী ব্যাংক, ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট
আজকের আর্টিকেলে অগ্রণী ব্যাংক, ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, কোন ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত টাকা দিচ্ছে সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

আমরা যখন আমাদের আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (২৩ নভেম্বর ২০২৩) অনুযায়ী বর্তমানে অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট ৮২ টাকা ৬০ পয়সা করে দিচ্ছে।

ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

প্রবাসীরা বিদেশ থেকে ইসলামী ব্যাংক লিমিটেড এর মাধ্যমে বাংলাদেশে সবচেয়ে বেশি রেমিট্যান্স পাঠিয়ে থাকে। বর্তমান সময় (২৩ নভেম্বর ২০২৩) অনুযায়ী, ইসলামী ব্যাংক সিঙ্গাপুর ডলারের রেট দিচ্ছে ৮২ টাকা ৬০ থেকে ৬৫ পয়সার মত।

প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

ব্যাংকের নাম সিঙ্গাপুর ডলার রেট
প্রাইম ব্যাংক ৮২ টাকা ৬০ পয়সা

ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট কত করে দিচ্ছে সেটি সম্পর্কে বলবো। বর্তমানে ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলারের রেট ৮২ টাকা ৬০ পয়সা করে দিচ্ছে।

উপসংহার

আজকের আর্টিকেলে অগ্রণী ব্যাংক, ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুর ডলার রেট সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন