সিঙ্গাপুরে ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট এবং ১৮ ক্যারেট সোনার দাম কত

সিঙ্গাপুরে ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট এবং ১৮ ক্যারেট সোনার দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে সিঙ্গাপুরে ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট এবং ১৮ ক্যারেট সোনার দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সিঙ্গাপুর ২৪ ক্যারেট স্বর্ণের দাম কত

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, সিঙ্গাপুরে ২৪ ক্যারেট এর প্রতি গ্রাম স্বর্ণের দাম ৮৭.৩৫ সিঙ্গাপুর ডলার, ২৪ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম ১,০১৮ সিঙ্গাপুর ডলার। এছাড়াও, সিঙ্গাপুরে ২৪ ক্যারেট এর প্রতি কেজি সোনা বিক্রি হচ্ছে; ৮৭,৩৫৩ সিঙ্গাপুর ডলার।

আরো পড়ুন: সিঙ্গাপুরের এক ডলার বাংলাদেশের কত টাকা,এক সিঙ্গাপুর ডলার কত টাকা

২২ ক্যারেট সোনার দাম সিঙ্গাপুর

বর্তমানে সিঙ্গাপুরে ২২ ক্যারেট সোনার প্রতি গ্রামের দাম হলো; ৮০.১২ সিঙ্গাপুর ডলার। ২২ ক্যারেট এর প্রতি ভরি সোনার দাম চলছে ৯৩৫ সিঙ্গাপুর ডলার করে এবং সিঙ্গাপুরে ২২ ক্যারেটের প্রতি কেজি সোনার দাম চলছে ৮০,১১৫ সিঙ্গাপুর ডলার করে।

আরো পড়ুন: কত গ্রামে এক ভরি, কত গ্রামে এক আনা, কত পয়েন্টে এক ভরি, কত তোলায় এক ভরি

সিঙ্গাপুর ২১ ক্যারেট সোনার দাম

আমাদের আর্টিকেলটি লেখার সময়কালে, সিঙ্গাপুরের ২১ ক্যারেট সোনার প্রতি গ্রামের দাম চলছে ৭৬.৩৬ সিঙ্গাপুর ডলার করে। সিঙ্গাপুরের ২১ ক্যারেট এর প্রতি ভরি সোনার দাম ৮৯০.৩৫ সিঙ্গাপুর ডলার। এছাড়াও, 21K সোনার প্রতি কেজির মূল্য ৭৬,৩৬০ সিঙ্গাপুর ডলার।

আরো পড়ুন: সিঙ্গাপুর যেতে কত টাকা লাগে, সিঙ্গাপুর কত বছর বয়স লাগে, ড্রাইভিং ভিসা বেতন কত

১৮ ক্যারেট সোনার দাম সিঙ্গাপুর

বর্তমানে, সিঙ্গাপুরে ১৮ ক্যারেট সোনার এক গ্রামের দাম হলো; ৬৫.৪৩ সিঙ্গাপুর ডলার। সিঙ্গাপুরের ১৮ ক্যারেট সোনার প্রতি ভরির মূল্য ৭৬৩.২১ সিঙ্গাপুর ডলার এবং সিঙ্গাপুরে প্রতি কেজি ১৮ ক্যারেট সোনার দাম ৬৫,৪৩৩ সিঙ্গাপুর ডলার।

আরো পড়ুন: সিঙ্গাপুরে এখন কয়টা বাজে

উপসংহার

আজকের আর্টিকেলে সিঙ্গাপুরে ২৪ ক্যারেট, ২২ ক্যারেট, ২১ ক্যারেট এবং ১৮ ক্যারেট সোনার দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ১ নভেম্বর ২০২৩ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন