সিঙ্গাপুর টাকার রেট কত (লাইভ প্রাইজ চার্ট), সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

সিঙ্গাপুর টাকার রেট কত (লাইভ প্রাইজ চার্ট), সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, আমাদের সকলের প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৩ সালে সিঙ্গাপুর টাকার রেট কত এবং সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সিঙ্গাপুর টাকা রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

সিঙ্গাপুর টাকার রেট কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছে তখন বাংলাদেশী স্থানীয় সময় (২৩ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে সিঙ্গাপুরের টাকার রেট হলো; ৮২ টাকা ৭২ পয়সা। তবে, টাকার মান পরিবর্তিত হওয়ার কারণে নিচে আপনাদের সুবিধার্থে সিঙ্গাপুর টাকার একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা সিঙ্গাপুর টাকার লাইভ প্রাইস চার্টে সিঙ্গাপুর টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। এই ওয়েব পেইজে আপনারা সব সময় সিঙ্গাপুর টাকার আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো সিঙ্গাপুর ডলারের আপডেট মূল্য জানতে এই ওয়েব পেজটি বুক মার্ক করে রাখুন।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

বন্ধুরা, বর্তমানে (২৩ নভেম্বর ২০২৩) সিঙ্গাপুরের এক টাকা সমান বাংলাদেশের ৮২ টাকা ৭২ পয়সা। কিন্তু, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী সিঙ্গাপুরের আপডেট টাকার মান দেখতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে আপনাদের সাথে ২০২০ সালে সিঙ্গাপুর টাকার রেট কত এবং সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন