সিঙ্গাপুর টাকার রেট কত | সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

সিঙ্গাপুর টাকার রেট কত | সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
সিঙ্গাপুর টাকার রেট কত এবং সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সিঙ্গাপুর টাকার রেট কত

বন্ধুরা, আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১১ নভেম্বর ২০২৩) অনুযায়ী, সিঙ্গাপুর টাকার রেট হলো; ৮০ টাকা ৯৯ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে সিঙ্গাপুর টাকার লাইভ প্রাইস চার্ট যুক্ত করা হল।


উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্ট থেকে আপনারা সব সময় সিঙ্গাপুর টাকার আপডেট রেট কত সেটি সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো সিঙ্গাপুর টাকার আপডেট রেট সম্পর্কে জানতে এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

বর্তমান সময়ে (১১ নভেম্বর ২০২৩) সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের ৮০ টাকা ৯৯ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী সিঙ্গাপুর টাকার আপডেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করতে পারেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে সিঙ্গাপুর টাকার রেট কত এবং সিঙ্গাপুর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন