জিম্বাবুয়ের টাকার মান কত | জিম্বাবুয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

জিম্বাবুয়ের টাকার মান কত | জিম্বাবুয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন পোস্টে সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৩ সালে জিম্বাবুয়ের টাকার মান কত এবং জিম্বাবুয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করা যাক।

জিম্বাবুয়ের টাকার মান কত

বন্ধুরা, আমাদের আজকের এই পোস্টটি লেখার সময়কাল (৩০ নভেম্বর ২০২৩) অনুযায়ী জিম্বাবুয়ে টাকার মান হলো; ৩৪ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে জিম্বাবুয়ের আপডেট টাকার মান যুক্ত করা হল।


এই মুহূর্তে উপরে আপনারা জিম্বাবুয়ের আপডেট টাকার মান দেখতে পারছেন। আপনাদের যদি পরবর্তী সময়ে আবারো জিম্বাবুয়ের টাকার রেট সম্পর্কে জানার প্রয়োজন হয় তবে, আমাদের এই ওয়েব পেজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

জিম্বাবুয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

বর্তমান সময় (৩০ নভেম্বর ২০২৩) অনুযায়ী, জিম্বাবুয়ে এক টাকা সমান বাংলাদেশের ৩৪ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময়ে জিম্বাবুয়ে এক টাকায় বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের প্রাইস চার্টটি ফলো করুন।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৩ সালে জিম্বাবুয়ের টাকার মান কত এবং জিম্বাবুয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন