আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া ২০২৪ | আগরতলা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024

আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া ২০২৪ | আগরতলা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, গত আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে কলকাতা টু বেঙ্গালুরু বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়টি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া ২০২৪

আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া ২০২৪ | আগরতলা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, ২০২৪ সালে আগরতলা টু ব্যাঙ্গালোর রুটের ননস্টপ বিমান ভাড়া হলো; ইন্ডিগো ১২,৩৮৩ ইন্ডিয়ান রুপি। এছাড়াও, আগরতলা টু ব্যাঙ্গালোর এয়ার রুটের ওয়ান স্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইন্ডিগো ১০,৫১৯ ইন্ডিয়ান রুপি, এয়ার ইন্ডিয়া ১০,৯২৬ ইন্ডিয়ান রুপি।

আপনারা যারা বিমানের মাধ্যমে আগরতলা টু ব্যাঙ্গালোর যেতে চান তারা চেষ্টা করবেন উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে যাওয়ার জন্য। কিন্তু, যদি ননস্টপ ফ্লাইট যাওয়া সম্ভব না হয় তবে, এই এয়ার রুটের ওয়ান স্টপ ফ্লাইট গুলো ব্যবহার করতে পারেন। ইন্ডিগো ও এয়ার ইন্ডিয়া এই রুটে তূলনামূলক বেশি ভালো সার্ভিস প্রদান করে।

আগরতলা থেকে বেঙ্গালুরু বিমান ভাড়া কত 2024

বন্ধুরা, বর্তমানে আগরতলা থেকে বেঙ্গালুরু এয়ার রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো; ১০,৫১৯ ইন্ডিয়ান রুপি (ইন্ডিগো, ওয়ান স্টপ ফ্লাইট)। আপনারা যারা অনলাইন এর মাধ্যমে আগরতলা থেকে বেঙ্গালুরু বিমানের টিকিট ক্রয় করতে চান তারা makemytrip.com এই ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে আগরতলা টু ব্যাঙ্গালোর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন