আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া ২০২৪ (আপডেট), আগরতলা টু শ্রীনগর ফ্লাইট

আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া ২০২৪ (আপডেট), আগরতলা টু শ্রীনগর ফ্লাইট
বন্ধুরা, bdback.com এর পূর্বের আর্টিকেলে কলকাতা টু শ্রীনগর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া ২০২৪

আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া ২০২৪ (আপডেট), আগরতলা টু শ্রীনগর ফ্লাইট
বন্ধুরা, ২০২৪ সালে আগরতলা থেকে শ্রীনগর এয়ার রুটের বর্তমান বিমান ভাড়া হলো; এয়ার ইন্ডিয়া = ২২,১৯৩ রুপি, ইন্ডিগো এয়ারলাইন্স = ২৮,৪৮০ রুপি, এয়ার ইন্ডিয়া + ভিস্তারা এয়ারলাইন্স = ৩৭,৯৮২ রুপি।

আপনারা যারা আগরতলা থেকে শ্রীনগর বিমানে করে যাবেন বা যাওয়ার পরিকল্পনা করছেন তারা অবশ্যই উক্ত এয়ার রুটের এয়ার টিকিট যাত্রার অন্তত কয়েকদিন আগে টিকিট ক্রয় করে রাখবেন।

আগরতলা টু শ্রীনগর ফ্লাইট

বন্ধুরা, ২০২৪ সালে আগরতলা থেকে শ্রীনগর এয়ার রুটে এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো এয়ারলাইন্স, ভিস্তারা এয়ারলাইন্স সহ অনন্য এয়ারলাইন্স ফ্লাইট করে থাকে। আপনারা উক্ত এয়ার রুটে এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো, ভিস্তারা এয়ারলাইন্স গুলো থেকে মোটামুটি কম দামে টিকিট ক্রয় করতে পারবেন।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে আগরতলা টু শ্রীনগর বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন