আজকে ডলারের দাম কত (বর্তমান রেট), ১ ডলার বাংলাদেশের কত টাকা 2023

আজকে ডলারের দাম কত (বর্তমান রেট), ১ ডলার বাংলাদেশের কত টাকা 2023
২০২৩ সালে আজকে ডলারের দাম কত এবং ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আজকে ডলারের দাম কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৬ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে আজকের ডলারের দাম হলো; ১১০ টাকা ২৮ পয়সা। তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে আজকের ডলারের দাম যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা আজকের ডলারের আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যাদের পরবর্তীতে আবারো ডলারের দাম জানার প্রয়োজন পড়বে তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

১ ডলার বাংলাদেশের কত টাকা 2023

বর্তমান সময় (৬ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, ১ ডলার সমান বাংলাদেশের ১১০ টাকা ২৮ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী, ১ ডলার কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

পরিশেষে কিছু কথা

২০২৩ সালে আজকে ডলারের দাম কত এবং ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন