আজকের পাউন্ড রেট | পাউন্ড রেট বাংলাদেশ

আজকের পাউন্ড রেট | পাউন্ড রেট বাংলাদেশ
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। এই আর্টিকেলে আজকের পাউন্ড রেট এবং পাউন্ড রেট বাংলাদেশ সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আজকের পাউন্ড রেট

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (৬ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে পাউন্ড রেট হলো; ১৩৯ টাকা ৪ পয়সা। তবে, যেহেতু মুদ্রার মান পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে আপডেট পাউন্ড রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা আজকের পাউন্ডের আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। এই ওয়েব পেইজে আপনারা সব সময় পাউন্ড এর আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো পাউন্ডের আপডেট রেট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

পাউন্ড রেট বাংলাদেশ

বন্ধুরা, আমরা আপনাদের সাথে উপরে ইতিমধ্যে বাংলাদেশে পাউন্ডের রেট কত সেটি সম্পর্কে আলোচনা করেছি। আপনাদের সুবিধার্থে আবারো বলছি, বর্তমানে বাংলাদেশে পাউন্ড স্টার্লিং এর রেট হলো; ১৩৯ টাকা ৪ পয়সা। তবে, বর্তমান সময় অনুযায়ী পাউন্ড এর আপডেট রেট জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

উপসংহার

এই আর্টিকেলে আজকের পাউন্ড রেট এবং পাউন্ড রেট বাংলাদেশ সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন