আরব আমিরাত রুপি রেট | আরবের এক টাকা সমান ভারতের কত টাকা ২০২৪

আরব আমিরাত রুপি রেট | আরবের এক টাকা সমান ভারতের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে আরবের এক টাকা সমান ভারতের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা আরব আমিরাত রুপি রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

আরব আমিরাত রুপি রেট

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, আরব আমিরাতের ১ দিরহাম সমান ভারতের ২২ টাকা ৬১ পয়সা। তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করার মাধ্যমে আরব আমিরাত রুপির রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা আরব আমিরাত এর রুপির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনাদের যাদের পরবর্তীতে আবারো আরব আমিরাত রুপির রেট সম্পর্কে জানার প্রয়োজন পড়বে তারা চাইলে আমাদের এই ওয়েব পেইজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

আরবের এক টাকা সমান ভারতের কত টাকা ২০২৪

বন্ধুরা, এখনকার সময়ে সংযুক্ত আরব আমিরাতের এক টাকা সমান ভারতের ২২ টাকা ৬১ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, আরবের এক টাকা সমান ভারতের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করুন।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে আরবের এক টাকা সমান ভারতের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন