মীন রাশির আজকের রাশিফল - ডিসেম্বর ২০২৩

মীন রাশির আজকের রাশিফল - ৬ ডিসেম্বর ২০২৩
আজকে বৃহস্পতিবার ১৯ অগ্রহায়ণ এবং ২০২৩ সালের ৬ ডিসেম্বর মীন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কিন্তু মোটামুটি এক প্রকার বেশ ভালো কাটতে চলেছে।

আজকে স্বাস্থ্য এবং পরিবার এই দুই ব্যাপারে কিন্তু আপনাদের কে একটু সাবধানতা অবলম্বন করেই চলতে হবে। স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান করা থেকে নিজেকে বিরত রাখুন। আজ আপনার লাকি নাম্বার থাকছে সেভেন অর্থাৎ, ৭ শুভ রং থাকবে; ক্রিম কালার, স্টিল কালার বা যে কোন সাদা কালার।

আজ কিন্তু বড় সমালোচনা পরচর্চা, পরনিন্দা, বিদ্বেষ, ঘৃণা, অহংকার এই ধরনের নেতিবাচক অনুভূতি গুলোর আশ্রয় নিলে এই হতাশা আপনাদের কে গ্রাস করতে পারে। অর্থগত ভাবে ইনকাম আজ আপনাদের বাড়বে আর্থিক লেনদেন বিনিয়োগের জন্য দিনটি আপনার পক্ষে থাকবে।

নতুন উদ্যোগ পরিকল্পনার পাশাপাশি নতুন নির্মাণ কার্য শুরু আজ করা যেতে পারে। চাকরিজীবী যারা আছেন অফিসে কম কথা বলে কাজ বেশি করুন মনের থেকে মস্তিষ্ককের বেশি দাম দিন। কোন প্রকার অফিস পলিটিক্স বা গসিপের অংশ যেন হবেন না।

আজ আপনি আপনার শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ সংবাদ পেতে পারেন, যার কারণে মন খারাপ হতে পারে এবং অনেক সময় চিন্তাভাবনা করে কিন্তু দিনটি নষ্ট করতে পারেন। রাজনীতিবিদদের জনসংযোগ বৃদ্ধি করলে তবেই কিন্তু সমাজে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

শিক্ষার্থী বিদ্যার্থীরা যে কোনও প্রকার পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে অবশ্যই সফল হবেন। উচ্চশিক্ষার জন্য যারা বিদেশ যাত্রার কথা ভাবছিলেন, ভাগ্যদেবী ও কিন্তু আজ আপনাদের পক্ষে আছেন। আপনাদের সন্তান থেকে থাকলে তাদের কৃতিত্বের দ্বারা আপনাদেরকে গর্বিত অনুভব করাবে।

প্রেমিক প্রেমিকা, স্বামী স্ত্রী উভয়ের ক্ষেত্রেই বলব, ফুল ফুটুক আর না ফুটুক আজ আপনাদের প্রেমের বাগানে বসন্ত দিনটিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলা যায় সেই প্রচেষ্টাই আপনাদের করা উচিত।

অবিবাহিতদের বিবাহের যোগ পরিলক্ষিত হচ্ছে। যাঁরা প্রেমে পড়েননি তাঁদের জীবনে স্বপ্নের নারী বা পুরুষের আগমন আজ কিন্তু হতেই পারে। একটু প্রচেষ্টা করে দেখুন। দীর্ঘকাল পর কোন বন্ধুর সাথে সাক্ষাৎের কারণে আজ কিন্তু আপনাদের হ্রদ স্পন্দন বৃদ্ধি পেতে চলেছে।

শ্বশুরবাড়ির তরফ থেকে কোন খারাপ সংবাদ কিন্তু পেতে পারেন, যারা বিবাহিত আছেন সেই নিয়ে ভাবনা চিন্তা করে অহেতুক সময় নষ্ট করবেন না। টাইম ম্যানেজমেন্ট সম্পর্কে জ্ঞান বৃদ্ধি করুন। শত্রু পক্ষ বিরোধী পক্ষ একটু হলেও শক্তিশালী কিন্তু থাকছে আজকে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন