ধনু রাশির আজকের রাশিফল - ডিসেম্বর ২০২৩

ধনু রাশির আজকের রাশিফল - ৬ ডিসেম্বর ২০২৩
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে সবাইকে স্বাগতম। আজ বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ এবং ২০২৩ সালের ৬ ডিসেম্বর ধনু রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কিন্তু এক কথায় বেশ কাটতে চলেছে।

আজকের দিনে স্বাস্থ্যগত ব্যাপারে আপনাদেরকে একটু সাবধানতা অবলম্বন করেই চলতে হবে। গর্ভবতী মায়েদের বলব, শরীরের বিশেষ যত্ন নিন বিশেষ করে হাঁটাচলা করবার সময় এবং যারা ধূমপান করেন তাদের থেকে একটু দূরত্ব বজায় রেখে চলুন।

আজ আপনার লাকি নম্বর থাকছে টু অর্থাৎ ২, লাকি কলার থাকছে রুপালি রং এবং সাদা রং সিলভার এবং সাদা। অর্থগত ভাবে আয় ইনকাম আপনাদের বাড়বে আর্থিক লেনদেন বিনিয়োগের জন্য দিনটি আপনার পক্ষে থাকবে, অ্যান্টিক, জুয়েলারি, অর্থ বিনিয়োগে দিনটি অবশ্যই শুভ থাকবে।


নতুন উদ্যোগ পরিকল্পনার পাশাপাশি নতুন নির্মাণ কার্য শুরু করা যেতে পারে আজকে। চাকরিজীবী যারা আছেন তাদের অফিসের পরিবেশ এক প্রকার বেশ থাকবে। বস, কলিগদের সাথে ভাব ভালোবাসা বাড়বে, কর্মে গতি অনুভব করবেন।

নিজের মেধা দক্ষতা ট্যালেন্টের দৌলতে প্রশংসার পাত্র পাত্রী হবেন। রাজনীতিবিদ যারা আছেন তারা জনসংযোগ বৃদ্ধি করুন, সমাজসেবা, দান বা ধর্মীয় ক্রিয়াকলাপে অগ্রণী ভূমিকা নিন৷ শিক্ষার্থীরা যেকোনো প্রকার পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে অবশ্যই সফল হবেন।

উচ্চশিক্ষার জন্য যারা বিদেশ যাত্রার কথা ভাবছিলেন ভাগ্যদেবী আজ আপনাদের পক্ষে আছেন। আপনাদের সন্তান থেকে থাকলে তাঁরা তাঁদের কৃতিত্বের দ্বারা আপনাদেরকে গর্বিত অনুভব করাতে পারে। প্রেমিক প্রেমিকা, স্বামী, স্ত্রী ফুল ফুটুক আর না ফুটুক আজ আপনাদের প্রেমের বাগানে বসন্ত দিনটিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলা যায় সেই প্রচেষ্টাই আপনাদের করা উচিত।

অবিবাহিতদের বিবাহের যোগ পরিলক্ষিত হচ্ছে। যাঁরা প্রেমে পড়েননি তাঁদের জীবনে স্বপ্নের নারী বা পুরুষের আগমন আজ কিন্তু হতেই পারে। একটু প্রচেষ্টা তো আপনাদের করতেই হবে। তবে হ্যাঁ, স্বামী স্ত্রী পুরোনো দিনের কোনো কথা হঠাৎ করে যদি সামনে উপস্থাপিত হয় তবে, অহেতুক ঝগড়া ঝামেলা অশান্তি কিন্তু হতে পারে।

এগুলো করা থেকে নিজেদের বিরত রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনি আপনার আইডিয়া গুলো সঠিক ভাবে যদি উপস্থাপন করতে পারেন অবশ্যই দিনটি আপনার পক্ষে রয়েছে। সেই বিষয়ে কোনও সন্দেহ নেই৷

আজ আপনার পছন্দের মানুষদের সাথে সম্পর্ক খারাপ হতে পারে। তাই অহেতুক তর্ক বিতর্ক করা থেকে নিজেকে বিরত রাখুন। শত্রু পক্ষ বিরোধী পক্ষ একটু হলেও শক্তিশালী থাকছে, ওজন বুঝে ভোজন গ্রহণ করুন রাস্তাঘাটে সাবধানে গাড়ি ঘোড়া চালান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন