বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া (আপডেট), ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া (আপডেট), ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া, ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া

বন্ধুরা, বর্তমানে বাংলাদেশের ঢাকা থেকে সিঙ্গাপুর রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩১,৬৭৮ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৩,৯৭৫ টাকা, সিঙ্গাপুর এয়ারলাইন্স ৪৬,৭০৭ টাকা।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া | ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে চান তারা অবশ্যই এই রুটের ননস্টপ ফ্লাইটের মাধ্যমে যাত্রা করবেন। বাংলাদেশ - সিঙ্গাপুর  এয়ার রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, সিঙ্গাপুর এয়ারলাইন্স ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

বন্ধুরা, আপনারা যদি ননস্টপ ফ্লাইটের মাধ্যমে ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে চান তবে, আপনার সর্বমোট সময় লাগবে; ইউএস-বাংলা এয়ারলাইন্স = ৪ ঘন্টা ১০ মিনিট, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ৪ ঘন্টা ১০ মিনিট এবং সিঙ্গাপুর এয়ারলাইন্স = ৪ ঘন্টা ৫ মিনিট।

ঢাকা থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার

অনেক মানুষ রয়েছেন যারা ঢাকা থেকে সিঙ্গাপুর যাত্রার আগে এই রুটের সর্বমোট দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, ঢাকা থেকে সিঙ্গাপুর এর সর্বমোট দূরত্ব হলো; ৪,১৩৮ কিলোমিটার।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া, ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে ইত্যাদি বিষয় গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন