১ বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা (আপডেট), 1 বিটকয়েন সমান কত ডলার ২০২৪

১ বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা (আপডেট), 1 বিটকয়েন সমান কত ডলার ২০২৪
আজকের পোস্টে ২০২৪ সালে ১ বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা এবং 1 বিটকয়েন সমান কত ডলার সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

১ বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা

আজকের এই পোস্টটি যখন লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, বর্তমানে ১ বিটকয়েন সমান বাংলাদেশের ৪৮,৩৯,৫২৭ টাকা বা ৪৮ লক্ষ ৩৯ হাজার ৫২৭ টাকা। তবে, বিটকয়েন এর মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে বিটকয়েন এর আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা এক বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনার যদি পরবর্তীতে আবারো বিটকয়েন এর আপডেট রেট জানার প্রয়োজন পড়ে তবে, আমাদের এই ওয়েব পেইজটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

1 বিটকয়েন সমান কত ডলার ২০২৪

বন্ধুরা, বর্তমানে ১ বিটকয়েন সমান ৪৩,৯০৭ ডলার বা ৪৩ হাজার ৯০৭ ডলার। তবে, আপনাদের আপডেট ডলারের রেট জানানোর সুবিধার্থে, নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে ১ বিটকয়েন সমান কত ডলার সেটির আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা ১ বিটকয়েন সমান কত ডলার সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনি চাইলে উপরের প্রাইজ চার্টের এমাউন্ট এর ঘরে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ বিটকয়েনকে ডলারে কনভার্ট করতে পারবেন।

শেষ কথা

আজকের পোস্টে ২০২৪ সালে ১ বিটকয়েন সমান বাংলাদেশের কত টাকা এবং 1 বিটকয়েন সমান কত ডলার সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে পরবর্তী পোস্ট লেখার জন্য আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন