চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া ২০২৪ | চেন্নাই থেকে কলকাতা বিমান টিকিট 2024

চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া ২০২৪ | চেন্নাই থেকে কলকাতা বিমান টিকিট 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া ২০২৪

চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া ২০২৪ | চেন্নাই থেকে কলকাতা বিমান টিকিট 2024
বন্ধুরা, ২০২৪ সালে চেন্নাই থেকে কলকাতা রুটের বর্তমান বিমান ভাড়া হলো; এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস = ৫,৬৭৯ রুপি, ইন্ডিগো (IndiGo) এয়ার = ৬,৯৮১ রুপি, এয়ার ইন্ডিয়া = ৭,০৬৪ রুপি, ভিস্তারা = ৯,৫৪২ রুপি।

আপনারা যারা চেন্নাই থেকে কলকাতা রুটে বিমানের মাধ্যমে যেতে চান এবং উক্ত এয়ার রুটের সবচেয়ে ভালো সার্ভিস পেতে চান তারা চাইলে ইন্ডিগো, এয়ার ইন্ডিয়া বিমান গুলোর সার্ভিস গ্রহণ করতে পারেন।

চেন্নাই থেকে কলকাতা বিমান টিকিট 2024

বন্ধুরা, আপনারা যারা ২০২৪ সালে অনলাইনে চেন্নাই থেকে কলকাতা এয়ার রুটের বিমানের টিকিট কম দামে ক্রয় করতে চান তারা makemytrip.com নামক উক্ত ওয়েবসাইট থেকে এয়ার টিকিট ক্রয় করতে পারেন। তবে, কম দামে এয়ার টিকিট ক্রয় করতে অবশ্যই যাত্রার কয়েকদিন আগে টিকিট ক্রয় করে রাখবেন।

চেন্নাই থেকে কলকাতা কত কিলোমিটার

অনেক মানুষ রয়েছেন যারা চেন্নাই থেকে কলকাতা কত কিলোমিটার সেটি সম্পর্কে জানেন না তবে, তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, চেন্নাই থেকে কলকাতার মোট দূরত্ব ১,৬৬৫ কিলোমিটার।

উপসংহার

আজকের আর্টিকেলে আপনাদের সঙ্গে ২০২৪ সালে চেন্নাই টু কলকাতা বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন