চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া ২০২৪ | বেনাপোল থেকে চট্টগ্রাম বাস সার্ভিস 2024

চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া ২০২৪ | বেনাপোল থেকে চট্টগ্রাম বাস সার্ভিস 2024
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেলে সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া ২০২৪

চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া ২০২৪ | বেনাপোল থেকে চট্টগ্রাম বাস সার্ভিস 2024
বন্ধুরা, ২০২৪ সালে চট্টগ্রাম থেকে বেনাপোল রুটের বর্তমান বাস ভাড়া হলো; হানিফ এন্টারপ্রাইজ নন এসি = ১,২০০ টাকা, সেন্টমার্টিন পরিবহন স্লিপার এসি = ২,৫০০ টাকা, শ্যামলী এন আর ট্রাভেলস স্লিপার এসি = ২,৭০০ টাকা, সৌদিয়া নন এসি = ১,৩০০ টাকা, রয়েল কোচ স্লিপার এসি = ২,২০০ টাকা।

বেনাপোল থেকে চট্টগ্রাম বাস সার্ভিস 2024

বন্ধুরা, ২০২৪ সালে বেনাপোল থেকে চট্টগ্রাম রুটে যেসকল বাসগুলো সার্ভিস প্রদান করছে সেগুলো হলো; সৌদিয়া, রয়েল কোচ, সেন্টমার্টিন পরিবহন, শ্যামলী এন আর ট্রাভেলস, এস আলম সার্ভিস, ইম্পেরিয়াল এক্সপ্রেস হানিফ এন্টারপ্রাইজ ইত্যাদি।

বর্তমানে বেনাপোল থেকে চট্টগ্রাম রুটের বাস ভাড়া হলো; এস আলম সার্ভিস নন এসি = ১,৩০০ টাকা, সেন্টমার্টিন পরিবহন স্লিপার এসি = ২,৫০০ টাকা, ইম্পেরিয়াল এক্সপ্রেস স্লিপার এসি = ২,৫০০ টাকা, শ্যামলী এন আর ট্রাভেলস স্লিপার এসি = ২,৭০০ টাকা, সৌদিয়া নন এসি = ১,৩০০ টাকা, রয়েল কোচ স্লিপার এসি = ২,৫০০ টাকা।

চট্টগ্রাম থেকে বেনাপোল দূরত্ব কত

অনেক বন্ধুগণ রয়েছেন যারা চট্টগ্রাম থেকে বেনাপোল দূরত্ব কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, চট্টগ্রাম থেকে বেনাপোল এর সর্বমোট দূরত্ব হলো; ৪৪৮ কিলোমিটার।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে বেনাপোল বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন