চট্টগ্রাম থেকে ইন্ডিয়া বিমান ভাড়া কত ২০২৪ | ইন্ডিয়া থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024

চট্টগ্রাম থেকে ইন্ডিয়া বিমান ভাড়া কত ২০২৪ | ইন্ডিয়া থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, পূর্বের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা ও কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত সেই বিষয় দুটি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে ইন্ডিয়া, ইন্ডিয়া থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত সেই দুটি বিষয় সম্পর্কে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

চট্টগ্রাম থেকে ইন্ডিয়া বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালে চট্টগ্রাম থেকে ইন্ডিয়ার কলকাতা এয়ার রুটের (ননস্টপ) বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৩,৭৩০ টাকা। চট্টগ্রাম থেকে চেন্নাই ওয়ান স্টপ ফ্লাইট এর বিমান ভাড়া; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ২৩,৬৭৮ টাকা। এছাড়াও, চট্টগ্রাম থেকে দিল্লি বিমান ভাড়া; ১৫,৪০৩ টাকা (বিমান বাংলাদেশ, ওয়ান স্টপ)।

চট্রগ্রাম থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর যেসকল ওয়ান স্টপ ফ্লাইট রয়েছে সেগুলো সব ঢাকা বিমানবন্দরে যাত্রা বিরতি করবে এবং ঢাকা বিমানবন্দর থেকে গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাবে। তবে, ননস্টপ ফ্লাইট গুলো কোথাও না থেমে সরাসরি গন্তব্যের উদ্দেশে রওনা হবে।

ইন্ডিয়া থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024

বন্ধুরা, ২০২৪ সালে ইন্ডিয়ার কলকাতা থেকে চট্টগ্রাম (ননস্টপ) বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স = ১০,৬৫৩ টাকা, ওয়ান স্টপ: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ৯,৯২২ টাকা। চেন্নাই টু চট্টগ্রাম (ওয়ান স্টপ) = বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৪,১৩১ টাকা। দিল্লি থেকে চট্টগ্রাম = ৯,৮২৮ টাকা (ওয়ান স্টপ, বিমান বাংলাদেশ)।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে ইন্ডিয়া, ইন্ডিয়া থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত সেই দুটি বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন