চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া ২০২৪ | চট্টগ্রাম থেকে কলকাতা বাস টিকিট 2024

চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া ২০২৪ | চট্টগ্রাম থেকে কলকাতা বাস টিকিট 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা চট্টগ্রাম থেকে কলকাতা বাস টিকিট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া ২০২৪

চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া ২০২৪ | চট্টগ্রাম থেকে কলকাতা বাস টিকিট 2024
বন্ধুরা, ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা রুটের আপডেট বাস ভাড়া হলো; সৌদিয়া নন এসি = ১,৭০০ টাকা, সৌদিয়া এসি = ২,১০০ টাকা, রয়েল কোচ প্রিমিয়াম এসি = ২,৮০০ টাকা, শ্যামলী এন আর ট্রাভেলস স্লিপার এসি = ২,৯০০ টাকা, সেন্টমার্টিন পরিবহন স্লিপার এসি = ২,৭০০ টাকা।

আপনারা যদি চট্টগ্রাম থেকে কলকাতা রুটে সবচেয়ে কম দামে বাস ভাড়া করে যেতে চান তবে, আপনারা এই রুটের সৌদিয়া নন এসি বাসটিতে করে যেতে পারেন। এছাড়াও, সৌদিয়া এসি বাসের ভাড়াও অন্য বাসের তুলনায় মোটামুটি কম ভাড়া আছে।

চট্টগ্রাম থেকে কলকাতা বাস টিকিট 2024

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা রুটের বাস টিকিট ক্রয় সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে বলছি, আপনারা অনলাইনে shohoz.com অথবা bdtickets.com এর মাধ্যমে খুব সহজে এই রুটের বাস টিকিট ক্রয় করতে পারবেন।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা বাস ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন