চট্টগ্রাম থেকে কলকাতা বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024

চট্টগ্রাম থেকে কলকাতা বিমান ভাড়া কত ২০২৪ | কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ঢাকা টু কলকাতা ও কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা, কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত সেই বিষয় দুটি সম্পর্কে। তাহলে চলুন আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

চট্টগ্রাম থেকে কলকাতা বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালে বাংলাদেশের চট্টগ্রাম বিমানবন্দর থেকে কলকাতা এয়ার রুটের ননস্টপ ফ্লাইট এর বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৩,৭৩০ টাকা। এছাড়াও, এই রুটের ওয়ান স্টপ ফ্লাইটের বিমান ভাড়া: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১১,১৬২ টাকা।

আপনারা বিমানে করে যেকোনো স্থানে ভ্রমণের সময় অবশ্যই সেই এয়ার রুটের ননস্টপ ফ্লাইট গুলোতে করে যাত্রা করার চেষ্টা করবেন। ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করলে আপনার সময় সাশ্রয়ী হবে এবং মোটামুটি ভোগান্তি কম হবে।

কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত 2024

বন্ধুরা, ২০২৪ সালে কলকাতা থেকে চট্টগ্রাম এয়ার রুটের ননস্টপ ফ্লাইট এর বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স = ১০,৬৫৩ টাকা। এছাড়াও, উক্ত এয়ার রুটের ওয়ান স্টপ (ঢাকা বিমানবন্দর) ফ্লাইটের বিমান ভাড়া হলো: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৯,৯২২ টাকা।

আপনারা যারা অনলাইনের মাধ্যমে চট্রগ্রাম থেকে কলকাতা এবং কলকাতা থেকে চট্টগ্রাম বিমানের টিকিট ক্রয় করতে চান তারা চাইলে flightexpert.com ওয়েবাসাইট থেকে উক্ত এয়ার রুট সহ অনন্য এয়ার রুটের বিমানের টিকিট ক্রয় করতে পারবেন।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে কলকাতা এবং কলকাতা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া কত সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন