চট্টগ্রাম টু মাস্কাট টিকেটের দাম কত ২০২৪ | ওমান টু চট্টগ্রাম বিমান ভাড়া 2024

চট্টগ্রাম টু মাস্কাট টিকেটের দাম কত ২০২৪ | ওমান টু চট্টগ্রাম বিমান ভাড়া 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে চট্টগ্রাম টু মাস্কাট টিকেটের দাম কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা চট্টগ্রাম টু ওমান বিমান ভাড়া সম্পর্কে জানতে চান তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

চট্টগ্রাম টু মাস্কাট টিকেটের দাম কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে চট্টগ্রাম টু মাস্কাট রুটের ননস্টপ ফ্লাইটের এয়ার টিকেটের দাম হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩২,৭০৩ টাকা, ওমান এয়ার = ৪৩,৯৬৮ টাকা।

আপনারা যারা চট্টগ্রাম থেকে ওমানের মাস্কাট যেতে চান তারা অবশ্যই ননস্টপ ফ্লাইটে করে যাবেন। ননস্টপ ফ্লাইটে করে যাতায়াত করতে আপনার সময় এবং ভোগান্তি দুটিই তুলনামূলক কম হবে। চট্টগ্রাম টু মাসকাট এয়ার রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং ওমান এয়ার নিয়মিত ফ্লাইট পরিচালনা করে থাকে।

ওমান টু চট্টগ্রাম বিমান ভাড়া 2024

বন্ধুরা, বর্তমান সময়ে ওমানের মাস্কাট বিমানবন্দর থেকে বাংলাদেশের চট্টগ্রাম বিমানবন্দরের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৪,৭৬৩ টাকা, ওমান এয়ার ১৯,৭৩৯ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯,৪২৬ টাকা।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে চট্টগ্রাম টু মাস্কাট টিকেটের দাম কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য করা হয়েছে। মনে রাখবেন, আমাদের আজকের এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২০২৩ সালের ১৫ ডিসেম্বর তারিখে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন