ঢাকা টু কলকাতা বিমান ভাড়া 2024 | কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা টু কলকাতা বিমান ভাড়া 2024 | কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু কলকাতা বিমান ভাড়া এবং কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ঢাকা টু কলকাতা বিমান ভাড়া 2024

ঢাকা টু কলকাতা বিমান ভাড়া 2024 | কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, আজকের এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, বর্তমানে ঢাকা টু কলকাতা রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৮,৫২৬ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮,৯৯৫ টাকা, নভোএয়ার ৯,১০২ টাকা, ইন্ডিগো এয়ার ৯,৯৫৬ টাকা।

আপনি যারা বাংলাদেশের ঢাকা টু ভারতের কলকাতা যেতে চান তারা অবশ্যই এই রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করবেন। উক্ত এয়ার রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার, ইন্ডিগো এয়ার নিয়মিত ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালে ইন্ডিয়ার কলকাতা এয়ারপোর্ট থেকে বাংলাদেশের ঢাকা এয়ারপোর্ট রুটের ননস্টপ ফ্লাইটের বর্তমান বিমান ভাড়া হলো; ইন্ডিগো এয়ার ৬,৮৫০ টাকা, নভোএয়ার ৬,৯৭৮ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৭,৩০৯ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭,৪২৩ টাকা।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ঢাকা টু কলকাতা বিমান ভাড়া এবং কলকাতা থেকে ঢাকা বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের আজকের এই আর্টিকেলটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২১ ডিসেম্বর ২০২৩ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন