ঢাকা টু শারজাহ বিমান ভাড়া (বর্তমান ভাড়া), চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য

ঢাকা টু শারজাহ বিমান ভাড়া (বর্তমান ভাড়া), চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য
বন্ধুরা, bdback.com এর নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের পোস্টে ঢাকা টু শারজাহ বিমান ভাড়া, চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ঢাকা টু শারজাহ বিমান ভাড়া

ঢাকা টু শারজাহ বিমান ভাড়া (বর্তমান ভাড়া), চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য

আর্টিকেলটি যখন লিখছি তখনকার সময়কাল (৩ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, ঢাকা টু শারজাহ রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩৭,৮৭০ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৯,১৯১ টাকা, এয়ার এরাবিয়া ৪৮,৪৯৫ টাকা।

আপনি যদি ঢাকা থেকে শারজাহ যান তবে, অবশ্যই ননস্টপ ফ্লাইটে করে যাবেন। ননস্টপ ফ্লাইটে আপনার সময় সাশ্রয়ী হবে এবং ভোগান্তি অনেক কম হবে। ঢাকা টু শারজাহ এয়ার রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং এয়ার এরাবিয়া উক্ত বিমান গুলো ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য

বন্ধুরা, বর্তমানে চট্টগ্রাম থেকে শারজাহ রুটের এয়ার টিকিটের মূল্য হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৯,২৪১ টাকা, এয়ার এরাবিয়া ৪১,৬৯২ টাকা (ননস্টপ ফ্লাইট), কাতার এয়ারওয়েজ ৪৮,৮৭২ টাকা।

এয়ার এরাবিয়া টিকেট দাম কত

বন্ধুরা, আমাদের আজকের এই আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, বর্তমানে এয়ার এরাবিয়া'র ননস্টপ ফ্লাইটের ঢাকা থেকে শারজাহ রুটের বিমান ভাড়া হলো; ৪৮,৪৯৫ টাকা এবং চট্টগ্রাম থেকে শারজাহ রুটের এয়ার এরাবিয়া'র এয়ার টিকেটের দাম হলো; ৪১,৬৯২ টাকা।

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট পোস্টে ঢাকা টু শারজাহ বিমান ভাড়া, চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য সহ ইত্যাদি বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন