ডলারের রেট কত আজ (আপডেট রেট), ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৪

ডলারের রেট কত আজ (আপডেট রেট), ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন আর্টিকেল আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ডলারের রেট কত এবং ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ডলারের রেট কত আজ

আমরা যখন আমাদের আজকের আর্টিকেলটি লিখছি তখনকার তারিখ (৮ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে ডলারের রেট হলো; ১০৯ টাকা ৮৩ পয়সা। তবে, মুদ্রার মান যেহেতু প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে আপডেট ডলারের যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা আমেরিকা ডলারের আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় আমেরিকার আপডেট ডলার রেট দেখতে পারবেন। সুতরাং, আপনার যদি পরবর্তীতে আবারো ডলারের রেট দেখার প্রয়োজন হয় তবে, এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখুন।

১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২৪

বর্তমান সময়ে আমেরিকার এক ডলার সমান বাংলাদেশের মুদ্রায়; ১০৯ টাকা ৮৩ পয়সা। তবে, আপনার যখন এই পোস্টটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, এক ডলার সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

শেষ কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ২০২৪ সালে ডলারের রেট কত এবং ১ ডলার বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন