দুবাই টাকার রেট কত (আজকের রেট), ১ দিরহাম = কত টাকা

দুবাই টাকার রেট কত (আজকের রেট), ১ দিরহাম = কত টাকা
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে দুবাই টাকার রেট কত এবং ১ দিরহাম = কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই টাকার রেট কত

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১২ ডিসেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে দুবাই টাকার রেট হলো; ২৯ টাকা ৯৬ পয়সা। তবে, টাকার রেট পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট এর মাধ্যমে দুবাই আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা দুবাই টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা আমাদের এই ওয়েব পেইজে সব সময় দুবাই দিরহাম এর আপডেট রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো দুবাই টাকার আপডেট রেট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

১ দিরহাম = কত টাকা

বর্তমান সময়ে দুবাই এর ১ দিরহাম = ২৯ টাকা ৯৬ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী ১ দিরহাম সমান বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে দুবাই টাকার রেট কত এবং ১ দিরহাম = কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন