দুবাই টাকার রেট 2024 (আপডেট রেট), দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪

দুবাই টাকার রেট 2024 (আপডেট রেট), দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে দুবাই টাকার রেট, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই টাকার রেট 2024

আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় অনুযায়ী, বর্তমানে দুবাই টাকার রেট হলো; ৩০ টাকা ৩ পয়সা। তবে, টাকার মান যেহেতু প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নীচে একটি লাইভ প্রাইস চার্টের মাধ্যমে দুবাই টাকার আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা দুবাই টাকার আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনার যদি পরবর্তী সময়ে আবারো দুবাই টাকার রেট সম্পর্কে জানার প্রয়োজন হয় তবে, আমাদের এই ওয়েব পেজটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, বর্তমানে দুবাই ১ দিরহাম সমান বাংলাদেশের মুদ্রায়: ৩০ টাকা ৩ পয়সা। তবে, আপনার যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, দুবাই দিরহাম এর রেট কত সেটি জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

১০ দিরহাম কত টাকা ২০২৪

দুবাই টাকার পরিমাণ বাংলাদেশি মুদ্রায়
১০ দিরহাম ৩০০ টাকা ৩০ পয়সা

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার নাম ও পরিমাণ বাংলাদেশি টাকায়
দুবাই ১০০ টাকা ৩,০০৩ টাকা

দুবাই ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ টাকার মান
দুবাই ১০০০ দিরহাম ৩০ হাজার ৩০ টাকা

দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

মুদ্রার পরিমাণ বাংলাদেশে
দুবাই ১৫০০ টাকা ৪৫,০৪৫ টাকা

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে দুবাই টাকার রেট, দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন